Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো এন,এইচ,ডি প্রকল্প এর চেক বিতরণ অনুষ্ঠান
বিস্তারিত

অদ্য ২৪/১০/২০১৮ইং রোজ বুধবার দুপুর ২ ঘটিকার সময় গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়ন পরিষদ কার্যালয়ের হল রুমে বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো এন,এইচ,ডি প্রকল্প এর চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান ও এন,এইচ,ডি প্রকল্প এর সভাপতি জনাব আখলাকুর রহমান সাহেব। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাতক উপজেলার সুযোগ্য উপজেলা নির্বাহী অফিসার জনাব আবেদা আফসারী মহোদয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিসংখ্যান অফিসার জনাব মনিরুজ্জামান খান, উপ-সহকারি কৃষি অফিসার ও এন,এইচ,ডি প্রকল্প এর জোনাল অফিসার জনাব আনিসুর রহমান এবং গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান জনাব সামছুল হক। এতে আরও উপস্থিত ছিলেন গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের ইউপি সচিব অধীর রঞ্জন দাস, ইউপি সদস্য জনাব আলকাব আলী, জনাব মাহমদ আলী, জনাব সুরেতাজ মিয়া, জনাব হুসাইন আহমদ লনি, জনাব নিজাম উদ্দিন, ইউপি সদস্যা জনাব শোভা রানী দাশ, কাজী রেহেনা বেগম এবং বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো এন,এইচ,ডি প্রকল্প এর সুপারভাইজার ও গণণাকারীবৃন্দ।

প্রধান অতিথি বক্তব্য রাখেন, গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়ন পরিষদের এন,এইচ,ডি প্রকল্প এর জোনাল অফিসার, সুপারভাইজার ও গণণাকারীগণ নিখুত ও সুন্দর ভাবে কাজটি সর্ম্পূণ করায় প্রশংসা করেন এবং বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ গড়তে অঙ্গীকারবদ্ধ। তিনি আরও বলেন বর্তমান সরকার জনগণের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এছাড়াও বিশেষ অতিথিবৃন্দ বক্তব্য রাখেন।
গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান ও এন,এইচ,ডি প্রকল্প এর সভাপতি জনাব আখলাকুর রহমান সাহেব বক্তব্য রাখেন, জোনাল অফিসার, সুপারভাইজার ও গণণাকারীবৃন্দ খানা সুমারির কাজটি সুন্দরভাবে সর্ম্পূণ করায় প্রসংশা করেন। বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো এন,এইচ,ডি প্রকল্প এর সুপারভাইজার ও গণণাকারীগণকে চেয়ারম্যান সাহেবের নিজস্ব অর্থায়নে সকলকে জনপ্রতি ১ টি করে স্ক্যাষ্ট প্রদান করেন। পরিশেষে প্রধান অতিথি, বিশেষ অতিথিবৃন্দ ও সভাপতি সাহেব সুপারভাইজার ও গণণাকারীগণদের মধ্যে চেক বিতরণ করেন।

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
24/10/2018
আর্কাইভ তারিখ
04/01/2019