Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
লগডাউনের নামে রাস্তা বন্ধ করে প্রতিবন্ধকতা; অবশেষে অপসারণ
বিস্তারিত

লগডাউনের নামে রাস্তা বন্ধ করে প্রতিবন্ধকতা; অবশেষে অপসারণ
=========================================
ছাতকে করোনা ভাইরাসের কারণে জনসচেতনা সৃষ্টির লক্ষ্যে উপজেলার বিভিন্ন ইউনিয়নে রাস্তায় বাঁশের বেড়া, বিদ্যুতের খুঁটি ও বালু ভর্তি বস্তা পুঁতে রাখা হয়েছে।
এতে পুলিশ, সেনাবাহিনী, বিজিবির টহলকৃত যানবাহন, রোগি, ঔষধ ও নিত্য প্রয়োজনীয় পণ্যের যানবাহন চলাচলে মারাত্বক ব্যঘাতের সৃষ্টি হচ্ছে। এমন অভিযোগের প্রেক্ষিতে উপজেলা নির্বাহী অফিসার জনাব মো. গোলাম কবিরের নির্দেশে গতকাল শুক্রবার বিকেলে উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের কয়েকটি রাস্তা থেকে বাঁশের বেড়া, বিদ্যুতের খুঁটি অপসারণ করা হয়।

গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আখলাকুর রহমান, ছাতক থানার এসআই হাবিবুর রহমান পিপিএম ও ছাতক প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রনির নেতৃত্বে অপসারণ অভিযানে গ্রাম পুলিশ, দফাদার মোঃ আলা উদ্দিন, মহল্লাদার মোঃ রইছ আলী, স্থানীয় সাংবাদিক ও সচেতন নাগরিকরা অংশ নেন।

গোবিন্দগঞ্জ-বিলপাড় ও গোবিন্দগঞ্জের বটেরগাঁও থেকে দশঘরের রাস্তায় এ অপসারণের অভিযান অনুষ্ঠিত হয়। পর্যায়ক্রমে অন্যান্য রাস্তায় এ অভিযান অব্যাহত থাকবে বলে জানা গেছে। করোনা ভাইরাসের কারণে ঘর থেকে কেউ বের না হওয়ার জন্য প্রশাসন ও জনপ্রতিনিধিগণ আহবান জানান।

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
17/04/2020
আর্কাইভ তারিখ
06/06/2020